Logo
Logo
×

আন্তর্জাতিক

হেলিকপ্টারের মধ্যে হোঁচট খেলেন মমতা বন্দ্যোপাধ্যায়

Icon

আউটলুক ডেস্ক

প্রকাশ: ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৩৭ পিএম

হেলিকপ্টারের মধ্যে হোঁচট খেলেন মমতা বন্দ্যোপাধ্যায়

নির্বাচনী প্রচারে গিয়ে ফের দুর্ঘটনার শিকার হয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আজ শনিবার (২৭ এপ্রিল) আসানসোলে লোকসভা নির্বাচনের প্রচারে যাওয়ার সময় হেলিকপ্টারের মধ্যে হোঁচট খেয়ে পড়ে গিয়ে চোট পেয়েছেন তিনি। তবে চোট খুবই সামান্য বলে জানা গেছে। 

জানা গেছে, আজ আসানসোলের তৃণমূল প্রার্থী শত্রুঘ্ন সিনহার সমর্থনে দুটি জনসভা করার কথা ছিল এই মুখ্যমন্ত্রীর। তিনি বেলা ১টার দিকে দুর্গাপুর থেকে হেলিকপ্টারে করে ওই প্রচারসভায় যোগ দিতে যাচ্ছিলেন। তবে তিনি হেলিকপ্টারে উঠে আসনে বসার সময়ে হঠাৎ হোঁচট খেয়ে পড়ে যান।

সংবাদসংস্থা এআনআইয়ের ভিডিও ফুটেজে দেখা যায়, গাড়ি থেকে নেমে সিঁড়ি বেয়ে মমতা বন্দ্যোপাধ্যায় হেলিকপ্টারে প্রবেশ করেন। তিনি হেলিকপ্টারের ভিতরে পা রাখতেই হোঁচট খেয়ে পড়ে যান। সঙ্গে সঙ্গে তাঁকে উঠতে সাহায্য করেন নিরাপত্তারক্ষী। মুখ্যমন্ত্রী পড়ে গেলেও নির্দিষ্ট সময়েই হেলিকপ্টারটি উড়ে যায়। আর নির্দিষ্ট সময়ে কুলটিতে অবতরণ করে। সেখানে মঞ্চে উঠেন তৃণমূলনেত্রী। তিনি আদিবাসী রমণীদের সঙ্গে নাচের তালে পা-ও মিলিয়েছেন। 

উল্লেখ্য, গত কয়েক মাসে বেশ কয়েকবার আহত হয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এরমেধ্য গত ২৪ জানুয়ারি বর্ধমানে একটি সভা করে ফেরার পথে সভাস্থলের কাছেই জোরে ব্রেক করেন মমতার গাড়ির চালক। এতে মুখ্যমন্ত্রী কপালে চোট পান। এর পর গত ১৪ মার্চ বাড়িতেই পড়ে কপাল ফেটে যায় মমতা বন্দ্যোপাধ্যায়ের। তখন কপালে ও নাকে ৪টি সেলাই দেওয়া হয়। এর মধ্যে আজ আবার দুর্ঘটনার কবলে পড়লেন তিনি। তাঁর বার বার আহত হওয়ার ঘটনায় উদ্বিগ্ন কর্মী-সমর্থকেরা।

অনুসরণ করুন