Logo
Logo
×

বিনোদন

আসছে ফিউরিওসা

Icon

প্রকাশ: ১৮ এপ্রিল ২০২৪, ১০:১২ পিএম

আসছে ফিউরিওসা

হলিউডের সিনেমায় নতুনত্ব না পেয়ে আপনি কি একঘেয়েমিতে ভুগছেন? মার্ভেল আর ডিসির সুপারহিরো সিনেমাগুলোর বাইরে খুঁজছেন নতুন কিছু? তাহলে মে মাসে আপনার জন্যই মুক্তি পেতে যাচ্ছে একটি মাইন্ড ব্লোয়িং সিনেমা যার নাম ফিউরিওসা: অ্যা ম্যাড ম্যাক্স সাগা। ৯ বছর আগে মুক্তি পাওয়া ম্যাড ম্যাক্স: ফিউরি রোড এর প্রিকুয়েল এটি।

পৃথিবীতে পরিবেশ বিপর্যয় নেমে আসার পর অল্প বয়সী মেয়ে ফিউরিওসাকে ছিনিয়ে নিয়ে যায় লুটেরা বাহিনী। কিন্তু সে হাল ছাড়ে না। বিপজ্জনক শত্রুদের বিপক্ষে অসীম সাহসের সঙ্গে লড়াই করে। তার ঘরে ফেরার রুদ্ধশ্বাস সংগ্রামের কাহিনী নিয়েই তৈরি হয়েছে ফিউরিওসা: অ্যা ম্যাড ম্যাক্স সাগা।

তরুণী ফিউরিওসা চরিত্রে আছেন আনিয়া টেলর-জয়। এছাড়া আছেন থর খ্যাত অভিনেতা ক্রিস হেমসওয়ার্থ। ১৫ মে ছবিটি মুক্তি পাবে।

১৯৭৯ সালে মুক্তির পর ব্যাপক সাড়া ফেলেছিলো সিনেমা ম্যাড ম্যাক্স। এটি মূলত সামাজিক ও পরিবেশগত বিপর্যয়ের উপাখ্যান, যা বর্তমান সময়ের সঙ্গেও প্রাসঙ্গিক। ১৯৮১ সালে ম্যাড ম্যাক্স টু: দ্য চ্যালেঞ্জ এবং ১৯৮৫ সালে ম্যাড ম্যাক্স: বিয়ন্ড থান্ডারডোম পুরো বিশ্বেই সুপারহিট হয়েছিলো। দীর্ঘ ২০ বছরের বিরতি দিয়ে ২০১৫ সালে মুক্তি পায় সিনেমাটির চতুর্থ কিস্তি ম্যাড ম্যাক্স: ফিউরি রোড। এটিও ব্লকবাস্টার হিট হয়। আর এবার আসছে ফিউরিওসা: অ্যা ম্যাড ম্যাক্স সাগা।

এমন একটি দুর্দান্ত সিনেমা দেখার জন্য আপনি অপেক্ষা করতেই পারেন।

অনুসরণ করুন